Pulsar প্রেমীদের জন্য সুখবর, 180CC সেগমেন্ট-এ নতুন মডেল আনছে Bajaj

নিজস্ব প্রতিবেদন- হোম গ্রোন Two Wheeler কোম্পানি Bajaj Auto 180CC সেগমেন্ট-এ পালসার-এর নতুন মডেল আনছে। এদেশে Pulsar-এর জনপ্রিয়তায কখনও ভাঁটা পড়েনি। বছরের পর বছর ধরে পালসার-এর চাহিদা নতুন উচ্চতা ছুঁয়েছে। ১২৫, ১৫০, ৮০, ২০০, ২২০ সিসি সেগমেন্টে সমান জনপ্রিয় হয়েছে বাজাজ পালসার। এবার ১৮০ সিসি সেগমেন্টে নতুন মডেল আনছে বাজাজ। Pulsar 180 Roadster কবে লঞ্চ হবে, তা নিয়ে অবশ্য এখনও সংস্থার তরফে কিছু বলা হয়নি। তবে দারুণ কিছু ফিচার্স নিয়ে আসতে পারে এই মডেল।

পালসার ১৮০ সিসির আগের মডেলের থেকে Bajaj Pulsar 180 roadster-এর ডিজাইন অনেকটাই আলাদা হতে পারে। নতুন মডেলে টিন্টেড ভাইজার, ইঞ্জিন কাউল, মাস্কুলার ফুয়েল ট্যাঙ্ক থাকবে বলে জানা গিয়েছে। স্লিট সিট ও পিলিয়ন গ্র্যাব রেল থাকার সম্ভাবনাও রয়েছে। সেমি-ডিজিটাল ইন্সট্রুমেন্ট কনসোল-এর সঙ্গে DRLs থাকবে। তবে LED হেডল্যাম্প থাকার সম্ভাবনা কম। হ্যালোজেন হেডল্যাম্প থাকতে পারে। BS6 ইঞ্জিন 178.6 Cubic Capacity -র হতে পারে। এয়ার কুলড, সিঙ্গল সিলিন্ডার ইঞ্জিন হবে।

Pulsar 125 বা Pulsar 150 মডেলের মতোই ডিজাইন হতে পারে Pulsar 180 Roadster-এর। নতুন মডেলের দাম (Ex Showroom) এক লাখ টাকার একটু বেশি হতে পারে। বাজাজ এই মডেলের দাম মধ্যবিত্তের সাধ্যের মধ্যে রাখতে চাইছে। মূলত Suzuki Gixxer 2.0- র সঙ্গে টক্কর দেবে বাজাজ-এর এই মডেল। 

Leave a comment

Your email address will not be published. Required fields are marked *