Uncategorized

চাঞ্চল্যকর ঘটনা, হাথুরুর সংবাদ সম্মেলনে ‘ঢুকে পড়লেন’ তামিম ইকবাল!

চাঞ্চল্যকর ঘটনা, হাথুরুর সংবাদ সম্মেলনে ‘ঢুকে পড়লেন’ তামিম ইকবাল!

 একেবারে একপেশে এক ম্যাচে ইংল্যান্ডের কাছে বড় ব্যবধানে হেরেছে বাংলাদেশ। ১৩৭ রানে হারের ম্যাচে সাকিব আল হাসানের দল ন্যূনতম লড়াইও দেখাতে পারেনি। স্বাভাবিকভাবে এমন ম্যাচে দলের সংবাদ সম্মেলনে ভক্ত-সমর্থকদের মনোযোগ কমই থাকার কথা। তবে কিছুটা চাঞ্চল্য দেখা গেছে টাইগার কোচ চন্ডিকা হাথুরুসিংহের সংবাদ সম্মেলনে। কারণ সেখানে ‘হাজির’ ছিলেন সাবেক টাইগার অধিনায়ক তামিম ইকবাল। মূলত অনুষ্ঠানটি লাইভ সম্প্রচারের সময় তিনি সেখানে যুক্ত হয়েছিলেন।

ধর্মশালায় ইংল্যান্ডের বিপক্ষে আজ (মঙ্গলবার) ম্যাচ হারের পর সংবাদ সম্মেলনে আসেন কোচ হাথুরুসিংহে। ধর্মশালা থেকে সেই সম্মেলনটি আইসিসির অফিশিয়াল ফেসবুক পেজে সরাসরি প্রচারিত হচ্ছিল। এ সময় দেখা যায় সেই সংবাদ সম্মেলনটি দেখছেন তামিম ইকবাল।

বিশ্বকাপ দলে তামিমের না থাকা নিয়ে নানা কথা উঠেছিল। পুরো ফিট না থাকায় কোচ হাথুরু ও অধিনায়ক সাকিব আল হাসানের চাওয়াতেই তিনি বাদ পড়েন বলে শোনা গিয়েছিল। এরপর তামিমও ঠিকই খোঁজ-খবর রাখছেন বাংলাদেশ দলের। যার প্রমাণ হাথুরুসিংহের এই লাইভ সংবাদ সম্মেলন দেখা। এদিন ম্যাচে রান না পাওয়া তানজিদ হাসান তামিমকে নিয়ে প্রশ্ন করা হয় হাথুরুর কাছে।

তামিম বিশ্বকাপ স্কোয়াডে না থাকলেও সমর্থদের হৃদয়ে আছেন। ধর্মশালায় আফগানিস্তানের বিপক্ষে ম্যাচে গ্যালারিতে তামিমকে নিয়ে সমর্থকদের ব্যানার

জবাবে ডেভিড মালানের ১৪০ রানের ইনিংস টেনে হাথুরু বলেন, ‘তানজিদ তামিম এ দুই ম্যাচে রান করেনি। কিন্তু সে তো প্রস্তুতি ম্যাচে ঠিকই রান করেছে। দুই ইনিংস দিয়ে আন্তর্জাতিক ক্রিকেটে কাউকে যাচাই করলে আজকে মালানের এই ইনিংসটা খেলা হতো না। আন্তর্জাতিক ক্রিকেটে সবাইকে সময় দিতে হয়। দলের ব্যাটাররা ফর্মে আছে। আশা করছি সামনের ম্যাচগুলোতে দল হিসেবে পারফর্ম করব।’

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button