1. admin@kolome71.com : admin :
  2. abdurrobsozol@gmail.com : আব্দুর রব সজল : আব্দুর রব সজল

জেলা পরিষদ নির্বাচন, সিলেট বিভাগের আওয়ামী লীগের প্রার্থী যারা

  • প্রকাশিত: রবিবার, ১১ সেপ্টেম্বর, ২০২২
  • ৪৯ ভিউ

নিজস্ব সংবাদদাতা

জেলা পরিষদ নির্বাচনে সিলেট বিভাগে আ.লীগের প্রার্থী চূড়ান্ত করা হয়েছে।

শনিবার রাতে বাংলাদেশ আওয়ামী লীগের দপ্তর সম্পাদক ব্যারিস্টার বিপ্লব বড়ুয়া স্বাক্ষরিত এক সংবাদ বিজ্ঞপ্তিতে এই তথ্য জানানো হয়েছে।

সিলেট জেলা পরিষদ নির্বাচন আগামী ১৭ অক্টোবর। এ নির্বাচনে দলীয়ভাবে চেয়ারম্যান পদে প্রার্থী দিয়েছে ক্ষমতাসীন দল আওয়ামী লীগ। শনিবার (১০ সেপ্টেম্বর) বিকেলে প্রধানমন্ত্রীর সরকারি বাসভবন গণভবনে আওয়ামী লীগের সংসদীয় ও স্থানীয় সরকার জনপ্রতিনিধি মনোনয়ন বোর্ডের যৌথসভায় সিলেট জেলা পরিষদে নৌকার প্রার্থী চূড়ান্ত করা হয়।

জেলা পরিষদ নির্বাচনে সিলেট বিভাগে আওয়ামী লীগের মনোনয়ন পেলেন যারা তারা হলেন, সিলেট জেলায় এডভোকেট নাসির উদ্দিন খান, সুনামগঞ্জ জেলায় মোঃ খায়রুল কবির রুমেন, মৌলভীবাজারে মিসবাহুর রহমান, হবিগঞ্জ জেলায় ডা. মোঃ মুশফিক হুসেন চৌধুরী।

নির্বাচন কমিশন ঘোষিত তফসিল অনুযায়ী নির্বাচনের জন্য মনোনয়নপত্র দাখিলের শেষ সময় ১৫ সেপ্টেম্বর, মনোনয়নপত্র বাছাই ১৮ সেপ্টেম্বর, মনোনয়নপত্র বাছাইয়ের বিরুদ্ধে আপিল দায়েরের সময় ১৯ থেকে ২১ সেপ্টেম্বর, আপিল নিষ্পত্তি ২২ থেকে ২৪ সেপ্টেম্বর, প্রার্থিতা প্রত্যাহারের শেষ সময় ২৫ সেপ্টেম্বর, প্রতীক বরাদ্দ ২৬ সেপ্টেম্বর আর ভোট গ্রহণ ১৭ অক্টোবর।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published.

এ সম্পর্কিত আরও নিউজ
© All rights reserved © 2019 News Theme
Customized BY NewsTheme