1. admin@kolome71.com : admin :
  2. abdurrobsozol@gmail.com : আব্দুর রব সজল : আব্দুর রব সজল

দুই ফিলিস্তিন নাগরিক নিহত

  • প্রকাশিত: বৃহস্পতিবার, ১ সেপ্টেম্বর, ২০২২
  • ৪৭ ভিউ

নিজস্ব প্রতিবেদক

পশ্চিম তীরে দুটি পৃথক অভিযানে ইসরায়েলি বাহিনীর গুলিতে নিহত হয়েছে দুই ফিলিস্তিনি তরুণ। ফিলিস্তিনি স্বাস্থ্য মন্ত্রণালয় এবং রাষ্ট্রীয় বার্তা সংস্থার পক্ষ থেকে এ তথ্য নিশ্চিত করা হয়েছে।

নিহতদের পরিচয় জানানো হয়েছে। এদের মধ্যে একজন সামের খালেদ (২৫)। তিনি নাবলুসের আল এইন শরণার্থী শিবিরে ছিলেন। অপরজন ইয়াজান আফানেহ (২৬) তিনি উম্মে আল শারায়েতের বাসিন্দা ছিলেন।

ওয়াফা নিউজ এজেন্সির এক প্রতিবেদনে জানানো হয়েছে, স্থানীয় সময় বৃহস্পতিবার ভোর ৫টার দিকে নিহত হন খালেদ। নাবলুসে বালাতা শরণার্থী শিবিরে ইসরায়েলি বাহিনীর অভিযানে তিনি নিহত হন।

দুই ফিলিস্তিনি নিহতের বিষয়ে ইসরায়েলি বাহিনী পক্ষ থেকে কোনো মন্তব্য করা হয়নি। তবে ইসরায়েলি বাহিনী জানিয়েছে, বালাতা শিবিরে অভিযান চালানো হয়েছে এবং সন্দেহভাজনদের গ্রেফতার করা হয়েছে।

ইসরায়েলি সেনাবাহিনীর এক মুখপাত্র বলেছেন, তারা এল-বিরেহে অভিযান চালিয়েছে এবং সন্ত্রাসবাদের সঙ্গে সম্পৃক্ত তহবিল বাজেয়াপ্ত করেছে।

তিনি আরও জানিয়েছেন, ইসেরায়েলি সেনাদের লক্ষ্য করে পাথর ও ককটেল ছোড়া হয়েছে। ফিলিস্তিনি স্বাস্থ্য মন্ত্রণালয় জানিয়েছে, চলতি বছর গাজা উপত্যকা এবং পশ্চিম তীরে ইসরায়েলি বাহিনীর হাতে এখন পর্যন্ত ১৪০ ফিলিস্তিনি নিহত হয়েছে।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published.

এ সম্পর্কিত আরও নিউজ
© All rights reserved © 2019 News Theme
Customized BY NewsTheme