সুযোগ পেলে আবারও বার্সেলোনায় ফিরতে চান মেসি

চোখের জলে বার্সেলোনা ছাড়লেন লিওনেল মেসি। বিদায়ী সংবাদ সম্মেলনে জানিয়ে দিলেন সুযোগ পেলে আবারও বার্সেলোনায় ফিরতে চান আর্জেন্টাইন এ সুপারস্টার।

রোববার বিকেলে ন্যু ক্যাম্পে সংবাদ সম্মেলনে মেসি বলেন, আশা করি, যে কোনোভাবেই হোক না কেন আগামীতে এখানে (বার্সায়) ফিরতে পারব। যেকোনো ভাবেই হোক না কেন, এখানে ফিরে অবদান রাখতে চাই। যে ক্লাবটি বিশ্বের সেরা হয়ে থাকতে পারে।

তিনি আরও বলেন, আমি সবসময় বিনয়ের সঙ্গে চলেছি। সবাইকে শ্রদ্ধা করেছি এবং এখানে যারা আছে, তাদের সঙ্গেও একই আচরণ করেছি। ক্লাবকে অনেক কিছু দেওয়ার বাইরেও আশা করি, এই অনুভূতিটুকু আমার সঙ্গে থাকবে।

বার্সায় কাটানো নিজের মধুর স্মৃতি নিয়ে মেসি বলেন, অনেক সুন্দর মুহূর্তের মধ্য দিয়ে গিয়েছি। বাজে মুহূর্তও ছিল। এগুলোই আমাকে বেড়ে উঠতে সাহায্য করেছিল। প্রথম যেদিন এখানে এসেছিলাম, সেই দিন থেকে শেষ পর্যন্ত আমি এই ক্লাব এবং এই জার্সির জন্য সবটুকু নিংড়ে দিয়েছি। কখনও ভাবিনি আমাকে এভাবে বিদায় বলতে হবে। মাঠ থেকে সবাইকে বিদায় বলতে পারলে ভালো লাগত।

মেসি বলেন, বার্সায় কাটানো বছরগুলোয় পাওয়া ভালোবাসার জন্য ধন্যবাদ দিতে চাই। আমার প্রতি সবার ভালোবাসা সবসময় একইরকম ছিল এবং আমি ক্লাবের ভালোবাসা সবসময় উপলব্ধি করেছি।

Leave a comment

Your email address will not be published. Required fields are marked *