শুক্লার মৃত্যুতে জন সিনার শোক

ভারতীয় অভিনেতা সিদ্ধার্থ শুক্লার অকাল মৃত্যুতে সিনেমা দুনিয়ায় এখন শোকের গভীর ছায়া। এই অভিনেতার মৃত্যুতে শোক প্রকাশ করেছেন যুক্তরাষ্ট্রের বিশ্বখ্যাত রেসলার জন সিনাও।

ইনস্টাগ্রামে এক পোস্টে শুক্লার ছবি পোস্ট করে শোক প্রকাশের অংশ হন সিনা। আর সেই পোস্টে শুক্লাপ্রেমীদের কমেন্টের ঝড় বয়ে যাচ্ছে। কেউ কেউ শুক্লার আত্মার শান্তি কামনা করছেন তো কেউ সিনাকে মাথায় তুলে নেওয়ার উপক্রম।

শুক্লা বিগ বস জয়ী অভিনেতা। হৃদরোগে আক্রান্ত হয়ে বৃহস্পতিবার (২ সেপ্টেম্বর) না ফেরার দেশে চলে পাড়ি জমান তিনি। মৃত্যুকালে তার বয়স হয়েছিল ৪০। তার মৃত্যুতে শোকের ছায়া নেমে এসেছে বি-টাউনে। শোক প্রকাশ করেছেন অনেক বলিউড তারকা। হাসপাতালের বরাত দিয়ে ভারতীয় সংবাদমাধ্যম জানায়, সকালে হৃদরোগে আক্রান্ত হন এ অভিনেতা। সঙ্গে সঙ্গে মুম্বাইয়ের কুপার হাসপাতালে নেওয়া হয়েছিল তাকে। কিন্তু শেষ রক্ষা হয়নি। হাসপাতালেই তাকে মৃত ঘোষণা করেন চিকিৎসকরা।

বলিউড সংবাদমাধ্যম সূত্রে খবর, বুধবার রাতে ঘুমের আগে একটি ওষুধ খেয়েছিলেন সিদ্ধার্থ। সকালে সময়মতো না উঠায় এবং ডাকাডাকি করলে সাড়া না দেওয়ায় তাকে হাসপাতালে নিয়ে যাওয়া হয়। কিন্তু কোনো কোনো সংবাদের বরাতে বুধবার (০১ সেপ্টেম্বর) রাতে ঘুমের আগে একটি ওষুধ খেয়েছিলেন সিদ্ধার্থ। শেষ নিঃশ্বাস ত্যাগের পর অভিনেতার শরীরে আঘাতের কোনো চিহ্ন নেই বলে জানিয়ে দেয় সংশ্লিষ্টরা।

সিদ্ধার্থের পরিবারের পক্ষ থেকেও জানানো হয়েছে, তার মৃত্যু কোনো অস্বাভাবিক কারণে হয়নি। কিন্তু অনুগামীদের দাবি অভিনেতাকে খুন করা হয়েছে। কিন্তু কুপার হাসপাতাল বলিউডের মানুষখেকো একটি হাসপাতাল বলে উল্লেখ করছেন তারা। হাসপাতালটির বিরুদ্ধে অনুগামীরা ক্ষোভ উগরে দিচ্ছেন।

সিদ্ধার্থ শুক্লার মৃত্যু রহস্য উদঘানটে হাসপাতালের চিকিৎসক আর পরিচালকণ্ডলীর সদস্যদের ভূমিকা খতিয়ে দেখার দাবি উঠেছে এশিয়ানেট নিউজের প্রতিবেদনে জানা গেছে, বারবার একই ঘটনা ঘটছে কুপার হাসপাতালে। প্রথমে সুশান্ত সিং রাজপুত, আর এবার সিদ্ধার্থ শুক্লা। নেটিজেনরা বলছেন, সুশান্তের ক্ষেত্রে যে ঘটনা ঘটছে সিদ্ধার্থের ক্ষেত্রেও একই ঘটনা ঘটছে।

মডেলিং দিয়ে ক্যারিয়ার শুরু করেছিলেন সিদ্ধার্থ। অভিনয় করেছিলেন কয়েকটি মেগা সিরিয়ালে। ‘বালিকা বধূ’ সিরিয়ালে অভিনয় করে দর্শক মনে জায়গা করে নিয়েছিলেন তিনি। এ ছাড়া ‘ঝালক দিখলা যা’, ‘খতড়ো কি খিলাড়ি’সহ একাধিক রিয়েলিটি শোতে অংশ নিয়েছিলেন তিনি ‘বিগ বস’ রিয়েলিটি শোয়ের ১৩তম সিজনে অংশ নিয়ে জনপ্রিয়তা পেয়েছিলেন সিদ্ধার্থ। ওই আসরে বিজয়ী হয়েছিলেন তিনি। এর আগে ২০১৪ সালে করণ জোহরের প্রযোজনায় ‘হাম্পটি শর্মা কি দুলহানিয়া’ সিনেমায় পার্শ্বচরিত্রে অভিনয় করেছিলেন সিদ্ধার্থ।

Leave a comment

Your email address will not be published. Required fields are marked *