পোশাকের হাতা নিচে নামতেই স্পষ্ট অন্তর্বাস, গোলাপি ‘স্পোর্টস ব্রা’-তেই ছক্কা হাঁকালেন নুসরত

নিজেকে নিয়ে এক্সপেরিমেন্ট করেই চলেছেন নুসরত জাহান। মা হওয়ার পরই কাজে ফিরেছেন নুসরত। শরীরে নেই একটুও বেবিফ্যাট, চাবুক ফিগারে সকলকে চমকে দিয়েছেন নুসরত। পুজোর আগে বিভিন্ন রকম ফোটোশ্যুট নিয়ে ব্যস্ত নুসরত জাহান। সম্প্রতি পুজোর আগে নতুন ফটোশ্যুটে ভক্তদের ঘুম উড়িয়েছেন ঈশানের মাম্মা। স্পোর্টস ব্রা পরে হট ফোটোশ্যুটে নেটপাড়ায় আগুন জ্বালিয়েছেন নুসরত জাহান

টলিউডের অলিতে-গলিতে এখন একটাই কিসসা। নুসরত জাহান (Nusrat Jahan) ও যশ দাশগুপ্তের (Yash Dasgupta) প্যারেন্টহুড।  টলিপাড়ার এই লাভবার্ডসই এখন টক অফ দ্য টাউন। একটা চর্চা বন্ধ না হতেই নতুন জল্পনা তুঙ্গে।

সদ্যই নতুন জীবনে পা দিয়েছেন নুসরত জাহান। কলকাতার পুরসভার ওয়েবসাইটে নুসরতের ছেলে ঈশানের পিতৃপরিচয় ফাঁস হয়েছে।  সঙ্গী যশ দাশগুপ্ত এবং ছেলে ঈশানকে নিয়ে ভরা সংসার নুসরত জাহানের।

মা হওয়ার পর থেকেই প্রেম যেন দ্বিগুন বেড়েছে নুসরত জাহানের। রাখঢাক, লুকোছাপা এসব এখন অতীত। খুল্লামখুল্লা রোম্যান্স যেন প্রকাশ্যেই ধরা পড়ছে সোশ্যাল মিডিয়ায়।

নিজেকে নিয়ে এক্সপেরিমেন্ট করেই চলেছেন নুসরত জাহান। মা হওয়ার পরই কাজে ফিরেছেন নুসরত। শরীরে নেই একটুও বেবিফ্যাট, চাবুক ফিগারে সকলকে চমকে দিয়েছেন নুসরত।

পুজোর আগে বিভিন্ন রকম ফোটোশ্যুট নিয়ে ব্যস্ত নুসরত জাহান। সম্প্রতি পুজোর আগে নতুন ফটোশ্যুটে ভক্তদের ঘুম উড়িয়েছেন ঈশানের মাম্মা। স্পোর্টস ব্রা উন্মুক্ত করে হট ফোটোশ্যুটে নেটপাড়ায় আগুন জ্বালিয়েছেন নুসরত জাহান।

প্রিন্টেড পোশাকের হাতা কাধ থেকে নিচে নামতেই নজর আটকেছে অভিনেত্রীর গোলাপী রঙের স্পোর্টস ব্রা-তে। গাছের পেছনে হেলান দিয়ে ফোটোশ্যুটে পোজ দিয়েছেন অভিনেত্রী।

খোলা চুল, হালকা মেক আপ, কানে বড় রিং, মাল্টিরঙা প্রিন্টেড পোশাকেই লাস্যময়ী নুসরত। আবেদনময়ী চাহনিতেই ভক্তরা কুপোকাত হয়েছে। ঝড়ের গতিতে ছবি ভাইরাল হয়েছে।

পুজোর ফ্যাশন ট্রেন্ডে একের পর এক ফোটোশ্যুটে বাজিমাত করছেন নুসরত জাহান। কখনও ব্রা-এর স্ট্রিপ উন্মুক্ত করে কখনও আাবার পুরো স্পোর্টস ব্রা দেখিয়ে, সেক্সি মাম্মার হট মুভসে কাঁপছে নেটপাড়া।

 পুজোর আগে বিভিন্ন রকম ফোটোশ্যুট নিয়ে ব্যস্ত নুসরত জাহান। ইনস্টা-তে ঢুঁ মারলেই তা চোখে পড়ছে।  ফোটোশ্যুটের পাশাপাশি গত ১ লা অক্টোবর থেকেই  নতুন ছবি ‘জয় কালী কলকাত্তাওয়ালি’র শুটিংও শুরু করে দিয়েছেন টলিপাড়ার নতুন মা।

এই বছরের পুজোটা যেন অন্যান্যবারের চেয়ে অনেক বেশি স্পেশ্যাল। কারণ ছেলে ঈশানের  প্রথম দুর্গাপুজো। এবার  ছেলেকে নিয়ে কাটবে অভিনেত্রীর ষষ্ঠী থেকে দশমী। সম্প্রতি পুজোর প্ল্যান ফাঁস করলেন ঈশানের মাম্মা নুসরত জাহান।

এই বছরটা যেহেতু ঈশানের প্রথম পুজো। তাই এই বছর ছেলের সঙ্গেই পুরো পুজোটা কাটাবেন। তবে বাইরে নয়, একেবারে বাড়িতেই ঈশানকে নিয়ে সময় কাটাতে চান অভিনেত্রী। পাশাপাশি সাজগোজ কিন্তু বাদল দেওয়া যাবে না সঙ্গে পেটপুজো, আড্ডা সব কিছুই থাকবে। তবে পুরো আনন্দ উদযাপন হবে বাড়ির ভিতরেই।

Leave a comment

Your email address will not be published. Required fields are marked *