দুটি সেদ্ধ ডিম দিয়েই শুরু পরীমনির

র‌্যা’­বের অ’ভিযানে গ্রে’ফতার চিত্রনায়িকা পরীমনিকে তার বাসায় ম’দ ও মা’দকদ্রব্য পাওয়ার বিষয়ে হেফাজতে নিয়ে জিজ্ঞাসাবাদ করছে পু’লিশ। বৃহস্পতিবার সন্ধ্যায় পরীমনিকে পু’লিশে হস্তান্তর করে র‌্যা’­ব। তার বি’রুদ্ধে বনানী থা’নায় করা হয় মা’দকদ্রব্য আইনে মা’মলা।

এর আগে বুধবার রাতে বাসা থেকে আ’ট’কের পর প্রায় ২৪ ঘণ্টা রেব হেফাজতে ছিলেন পরীমনি। বনানীর বিলাসবহুল ফ্ল্যাটে বাস করা চিত্রনায়িকা পরীমনির ভিন্ন রকম দিন কে’টেছে। সকালে নানা রকম বাহারি নাস্তার বদলে তিনি একটা সীমিত মেন্যু পান। রেব সূত্র জানায়, সকালে পরীমনিকে পরোটা, দুটি সেদ্ধ ডিম ও গরুর মাংস

দেওয়া হয়। পরীমনি দুপুরে খেয়েছেন ভাত, মুরগির মাংস ও সবজি-ডাল। রাতে দুটি সেদ্ধ ডিম, ভাত ও চায়নিজ সবজি খান। এ ছাড়া তাকে লেমন জুস দেওয়া হয়। পরীমনিকে রেব সদর দফতরের বৃহস্পতিবার বিকেল পাঁচটা পর্যন্ত জিজ্ঞাসাবাদ করা হয়। এসময় তার আচরণ ছিল স্বাভাবিক। জিজ্ঞাসাবাদের সময় তিনি রেব কর্মক’র্তাদের সহযোগিতা করেছেন বলেও জানা গেছে।

ডিবিপ্রধান অ’তিরিক্ত কমিশনার এ কে এম হাফিজ আক্তার বলেন, চিত্রনায়িকা পরীমনি ও প্রযোজক নজরুল ইস’লাম রাজের পৃথক দুটি মা’মলা ডিবির কাছে হস্তান্তর করা হয়েছে। তাদের চার দিনের রি’মান্ড মঞ্জুর করেছেন আ’দালত। পরীমনি ও রাজকে রি’মান্ডে নিয়ে জিজ্ঞাসাবাদ করা হবে।

বুধবার বিকেলে পরীমনির বনানীর বাসায় রেবের ভ্রাম্যমাণ আ’দালতের একজন নির্বাহী ম্যাজিস্ট্রেটের নেতৃত্বে অ’ভিযানে যান রেবের গোয়েন্দা দলের সদস্যরা। প্রায় চার ঘণ্টার অ’ভিযান শেষে রাত ৮টার দিকে তাকে আ’ট’ক করে রেব সদরদফতরে নিয়ে যাওয়া হয়। তার বাসা থেকে বিপুল পরিমাণ মা’দক জ’ব্দ করার কথা জানায় রেব।

Leave a comment

Your email address will not be published. Required fields are marked *